রামগড় উপজেলা নির্বাচনের ১৭টি মনোয়ন ফরম বিক্রি

 

রামগড় প্রতিনিধি :

খাগড়াছড়ির রামগড় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করার জন্য আজ শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ১০জন, ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোয়ন ফরম নিয়েছেন। তবে সবক’টি পদে সম্ভাব্য প্রর্থীর সংখ্যা আরো বাড়তে পারে বলে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে।

রামগড় উপজেলা নির্বাচনী অফিস সূত্রে জানা যায়, আজ শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে যারা মনোয়ন ফরম নিয়েছেন তারা হলেন জেলা বিএনপির সহ-সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান  ও স্থানীয় সংগঠন নাগরিক পরিষদের সভাপতি বেলায়েত হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোস্তফা হোসেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য এ.কে.এম. আলীম উল্ল্যাহ, বর্তমান পাতাছাড়া ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী নুরুল আমিন আলমগীর, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রফিকুল ইসলাম মিন্টু, দলের সদস্য ও  সাবেক ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা বিএনপি’র একক প্রার্থী হিসেবে দলের উপজেলা সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ফরহাদ, খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সমিরণ গ্রুপ সমর্থিত রিয়াজ উদ্দিন রিপন, তাছাড়া মনোয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক হাফছড়ি ইউপি চেয়ারম্যান সাথইপ্রু চৌধুরী ও  কাজী মোঃ সেলিম ।

এদিকে ভাইস চেয়ারম্যান থেকে মনোয়ন সংগ্রহ করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান মংসাপ্রু কার্বারী,  গতবারের ভাইস চেয়ারম্যান থেকে লড়াই করা উপজেলা পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আবদুল জলিল, উপজেলা যুবলীগ সভাপতি আবদুল কাদের।

অন্যদিকে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা সুলতানা, গতবারের লড়াকু প্রার্থী ঝর্না ত্রিপুরা, বিএনপি থেকে সমর্থিত উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি হাজী রফিকুল ইসলামের পুত্র বধূ খাদিজা আক্তার, আওয়ামীলীগ থেকে সমর্থিত নাজমা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনী মাঠে লড়াই করবেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন