রামগড়-করেরহাট সড়কে যাত্রীবাহি বাস খাদে পড়ে আহত ৩০

fec-image

রামগড়-করেরহাট সড়কে খাগড়াছড়িগামী একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে গেলে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছেন। সোমবার(২৭ জানুয়ারি) দুপুরে সড়কের বালুটিলার ফুলছড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানাযায়, ফেনী থেকে খাগড়াছড়ির উদ্দেশে ছেড়ে আসা হিলকিং সার্ভিসের একটি যাত্রীবাহি বাস (নম্বর- ফেণী-ছ-০৫-০০৬৪) বালুটিলার ফুলছড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি যাত্রীবাহি বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

রাস্তা থেকে প্রায় ৪০ ফুট নিচে পড়ে যায় বাসটি। এতে বাসের প্রায় ৩০ জন যাত্রী আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন উদ্ধার কাজ শুরু করে। পরে রামগড় থেকে ফায়ার সার্ভিসের কর্মীরাও আহতদের উদ্ধারে যোগ দেন।

আহতদের মধ্যে ৭ জন রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি হয়েছে। এরা হচ্ছেন, কবির হোসেন(৪৯), অমল দে(৩৫), তোফাজ্জল হোসেন(৪০), আব্দুল্লাহ(৪০), ইসরত জাহান(৭৬), নুসরাত(৪)ও রাবেয়া(৩০)।

কর্তব্যরত চিকিৎসক ডা. বিজয় জানান, হাসপাতালে চিকিৎসাধীন আহত রোগীরা সবাই শংকামুক্ত। রামগড় ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ ডলার ত্রিপুরা জানান, দুর্ঘটনাস্থল অন্য উপজেলা হলেও খবর পেয়ে তাদের একটি ইউনিট দ্রুত ওখানে গিয়ে আহত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, দুর্ঘটনা, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন