রামুতে আনসার-ভিডিপি স্বেচ্ছাসেবী সদস্যদের খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

রামুতে আনসার-ভিডিপির ৩০০ স্বেচ্ছাসেবী সদস্যদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে রামু উপজেলা আনসার-ভিডিপি কার্যালয় চত্বরে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা।

রামু উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা জুয়েল ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উখিয়া উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রোকেয়া বেগম, রামু উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষিকা আরজিনা আকতার, সহকারী কোম্পানি কমান্ডার এম আবু শাহমা উপস্থিত ছিলেন।

রামু উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জুয়েল ভূইয়া বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের সর্ববৃহৎ বাহনী, যার অধিকাংশ সদস্য হলো স্বেচ্ছাসেবী ভিডিপি। এই স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্যদের কথা বিবেচনা করে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশে ও কক্সবাজার জেলা কমান্ড্যান্ড মো. সাইফুদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে কক্সবাজার জেলার ৮ উপজেলার প্রতিটিতে ৩০০ জন করে মোট ২ হাজার ৪০০ জন সেচ্ছাসেবী ভিডিপি সদস্যদের খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই প্রেক্ষিতে রামু উপজেলার ৩০০ জন স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্যের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সচেতন থাকারও আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন