রামুতে একই দিনে ২ ছিনতাই

hyjack

উপজেলা প্রতিনিধি, রামু :

কক্সবাজারের রামুতে অটোরিক্সা (সিএনজি) যাত্রীদের সর্বস্ব লুট করেছে ছিনতাইকারি চক্র। মঙ্গলবার রাত সাড়ে এগারটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের তেচ্ছিপুল এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারী চক্রের মারধরে আহত অটোরিক্সা (সিএনজি) চালক মনজুর আলম জানান, কক্সবাজার থেকে রামু আসার পথে ঘটনাস্থলে পৌঁছলে একদল সশস্ত্র ছিনতাইকারী গাড়িটির গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টা চালায়। এসময় যাত্রীরা আতংকে চিৎকার করলে ছিনতাইকারীরা তাকে ও যাত্রীদের মারধর এবং গাড়ি ভাংচুর করে। এসময় কাদের হোসেন নামের এক যাত্রীর কাছ থেকে ২২ হাজার টাকা লুট করে নিয়ে যায় ছিনতাইকারীরা।

ঘটনার পরই ছিনতাইয়ের শিকার চালক মনজুর আলম ও যাত্রী কাদের হোসেন রামু থানায় গিয়ে অফিসার ইনচার্জ (ওসি) সাইকুল আহমেদ ভূঁইয়াকে বিষয়টি অবহিত করেন। ওসি’র নিদের্শে এসআই মশিউর ঘটনাস্থল পরিদর্শন করলেও এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

এদিকে রাত পৌনে বারোটায় রামু উপজেলা পরিষদ সংলগ্ন খাদ্যগুদামের সামনে এক ব্যবসায়ি ছিনতাইয়ের শিকার হয়েছে। সংঘবদ্ধ ছিনতাইকারি চক্র ব্যবসায়িকে ব্যাপক মারধর করে তাঁর ১৩ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়েছে। মারধরে আহত ব্যবসায়িকে প্রথমে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ি মো. ইসমাঈল (২৬) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার বাসিন্দা। তাঁর স্বজনরা জানান, মো. ইসমাইল রামুতে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সাথে ব্যবসায়িক লেনদেন ছিলো। পাওনা টাকা আদায় করে বাড়ি ফেরার জন্য বাইপাস আসার পথে ছিনতাইকারীরা তাকে বেদম প্রহার করে ১৩ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয়। এসময় স্থানীয় জনতা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন