parbattanews

রামুতে এক পথচারী নারী ছিনতাইয়ের শিকার

ছিনতাই
রামু প্রতিনিধি :
রামু উপজেলার জোয়ারিয়ানালায় এক নারী পথচারী ছিনতাইয়ের শিকার হয়েছেন। সংঘবদ্ধ ছিনতাইকারীরা ছমিরা আকতার নামের এক মহিলার কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে। বৃহষ্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর সোয়া একটায় জোয়ারিয়ানালা চা বাগান বাজারের উত্তর পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ছমিরা আকতারের বাড়ি টেকনাফের হ্নীলা এলাকায়। তিনি চা বাগান স্টেশনে গাড়ি থেকে নেমে হেঁটে পার্শ্ববর্তী আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে একদল ছিনতাইকারী ছুরি দেখিয়ে তার কাছে থাকা মোবাইল ফোন সেট ও ৪ হাজার ৬০০ টাকা ছিনিয়ে নেয়। এসময় মহিলার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উত্তর মিঠাছড়ি পাহাড়িয়াপাড়া এলাকার রুবেল, কাজল, রবি উল্লাহ, আবু বকরসহ কতিপয় যুবক এ ঘটনা ঘটিয়েছে। চক্রটি ইয়াবা সেবনের জন্য প্রায়ই এ ধরনের ঘটনা সংগঠিত করে আসছে। এ কারণে এলাকার লোকজনও আতংকে রয়েছে।

চা বাগার বাজার কমিটির সভাপতি ছাবের আহমদ সাব্বির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জড়িতদের ডেকে বিষয়টি সমাধানের চেষ্টা করেছিলাম। কিন্তু জড়িতরা সাড়া না দেয়ায় বিষয়টি সমাধান সম্ভব হয়নি।

Exit mobile version