রামুতে এমপি কমলের পক্ষে ছিন্নমূল মানুষের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

fec-image

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমলের পক্ষ থেকে রামু উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ১ হাজার ছিন্নমূল, দরিদ্র, শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

রবিবার (২ মে) রামু উপজেলার চৌমুহনী স্টেশন, হাসপাতাল সড়ক, জোয়ারিয়ানালা, চা বাগান স্টেশন, বাইপাস ফুটবল চত্বরসহ আশপাশের এলাকায় মিনি ট্রাকযোগে এসব ইফতার বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগ নেতা এনামুল হোছাইন রিয়াদের নেতৃত্বে ইফতার বিতরণকালে রামু উপজেলা ছাত্রলীগ নেতা শাকিল বিন হোছাইন, কামরুছ সরওয়ার, নুর আফতাব মাসুদ, ইফতিশাম আবরারুল রাগিব, মোহাম্মদ মেহেরাব, জামশেদ করিম তাহের, রামু কলেজ ছাত্রলীগ নেতা নুরুল কবির আশিক, মোহাম্মদ শেফায়েত, শোভন বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া রামু উপজেলা যুকলীগ নেতা ও চট্টগ্রাম ইউএসটিসি ছাত্রলীগের সহ সভাপতি প্রত্যয় বড়ুয়া, রামু উপজেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড সভাপতি মুছা রোমান, সাধারণ সম্পাদক শিমুল দে।

উপজেলা ছাত্রলীগ নেতা এনামুল হোছাইন রিয়াদ জানান, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রামু ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। সাংসদ আলহাজ সাইমুম সরওয়ার কমলের নেতৃত্বে রামুকে শিক্ষার শহরে রুপান্তর করার জন্য ছাত্রলীগের নেতাকর্মীরাও নিরলসভাবে কাজ করে যাবে। তিনি আরও জানান, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনানের নির্দেশে রামু উপজেলা ছাত্রলীগের ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হচ্ছে। যা প্রতিটি ইউনিয়ন পর্যায়ে অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইফতার, এমপি, ছাত্রলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন