রামুতে এসএসসি-দাখিল কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

ramu ssc-dakil pic 14.06
সোয়েব সাঈদ, রামু প্রতিনিধি:
রামু উপজেলার রাজারকুলে এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৪ জুন) বিকাল তিনটায় রামুর রাজারকুল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসা মিলনায়তনে স্বপ্ন বিনির্মাণ ট্রাস্ট আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা ও রাজারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, রামুর সর্বোচ্চ বিদ্যাপীঠ রামু বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল হক। রাজারকুল মাছুমিয়া ইসলামিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবদুল জলিলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দক্ষিন দ্বীপ ফতেখাঁরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক (অবসরপ্রাপ্ত) পরিতোষ চক্রবর্তী বাবুল, রামু রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সোয়েব সাঈদ ও রাজারকুল ইউনিয়ন পরিষদের সদস্য  জহিরুল ইসলাম প্রমুখ।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক স্বপ্ন বিনির্মাণ ট্রাস্ট এর সভাপতি মুজিবুল হক। সংগঠনের সদস্য আবদুল্লাহ আল মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত শিক্ষার্থীদের মধ্যে জিপিএ-৫ প্রাপ্ত আবদুল্লাহ আল জিনান, মুরশিদা আক্তার ও শাহনাজ সিদ্দিকীর হাতে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে রামু উপজেলার রাজারকুল ও ফতেখাঁরকুল ইউনিয়নের জিপিএ-৫ প্রাপ্ত এবং কৃতিত্বের সাথে উত্তীর্ণ ৯৫ জন ছাত্র-ছাত্রীকে শুভেচ্ছা উপহার, ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন, স্বপ্ন বিনির্মাণ ট্রাস্ট এর সাধারণ সম্পাদক এনামুল হক, সদস্য রেজাউল করিম, আবদুল্লাহ আল মাসুম, জসিম উদ্দিন, নাঈম উদ্দিন, আজিজুল ইসলাম রাশেদ, মুহিব উল্লাহ, নুরুল কবির, রিয়াজুল ইসলাম, রায়হান উদ্দিন, মো. সাইদ, জসীম উদ্দিন (২), বেলাল উদ্দিন, আবদুল মোমিন, শাহেদ সরওয়ার, ফয়সাল মাহমুদ, আবদুল্লাহ আল নোমান, শাহ আলম বাদল ও মাহমুদুল হাসান বাপ্পী। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, আতিকুর রহমান রাসেল।

উল্লেখ্য, ২০১১ সালে ১০ জন সদস্য নিয়ে প্রতিষ্ঠা লাভ করে সামাজিক ও শিক্ষামূলক সংগঠন “স্বপ্ন বিনির্মাণ ট্রাস্ট”। বর্তমানে এ সংগঠনের সদস্য সংখ্যা ২০ জন। প্রতিষ্ঠা লাভের পর থেকে পরপর ৫ বছর কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন এবং বৃক্ষ রোপন, স্বেচ্ছাশ্রমের মাধ্যমে গ্রামীণ অবকাঠামো সংস্কার সহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন