Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামুতে জাহাঙ্গীর বোর্ডিং এ ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩০ লাখ টাকার ক্ষতি

অগ্নিকাণ্ড

রামু প্রতিনিধি:

রামু চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে জাহাঙ্গীর বোর্ডিং পুড়ে গেছে। বুধবার (১৮ মার্চ) সকাল ৯টার দিকে সংঘঠিত এ অগ্নিকাণ্ডে একটি দন্ত চিকিৎসালয়, সাংবাদিকের অফিস, ইলেকট্রনিক্স ও হার্ডওয়ার সামগ্রীর গুদামঘর ও জাহাঙ্গীর বোর্ডিং এর ৫টি আবাসিক কক্ষ ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় আরো তিনটি ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুন থেকে এ অগ্নিকাণ্ডে স্থাপনা ও মালামাল সহ ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা ধারণা করেন। রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, থানা অফিসার ইনচার্জ মোঃ সাইকুল আহম্মেদ ভুইয়া ও রামু চৌমুহনী বনিক সমবায় সমিতির সভাপতি অধ্যাপক রফিকুল আলম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, বুধবার সকাল ৯টার দিকে জাহাঙ্গীর বোর্ডিং এর দু’তলার একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তে আগুন বোর্ডিংএর দু’তলার চারদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ড দেখে পার্শ্ববর্তী রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্ররাসহ ব্যবসায়ী ও পথচারীরা ছুটে এসে আগুন নেভানো ও ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল রক্ষার চেষ্টা করে।

খবর পেয়ে কক্সবাজার শহর ও উখিয়া উপজেলা থেকে ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে আগুনে পুড়ে যায় জাহাঙ্গীর বোর্ডিং এর দু’তলার ৫টি কক্ষ, সাংবাদিক হাসান তারেক মুকিমের অফিস ঘর, ইলেকট্রনিক্স ও হার্ডওয়ার সামগ্রীর গুদামঘর, হাকীম ডা. মোহাম্মদ আবদুল্লাহ’র দন্ত চিকিৎসালয় ‘জসিম ডেন্টাল কেয়ার’ এবং পার্শ্ববর্তী আলম ট্রেডার্সের দু’তলার দুটি কক্ষ।

আগুন নেভানো ও মালামাল সরিয়ে নিতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় রামুর একমাত্র পত্রিকার দোকান ‘নিউজ ওয়ার্ল্ড এন্টারপ্রাইজ, মেসার্স এন কে ট্রেডার্স ও আলম ট্রের্ডাস।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন