রামুতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবলে অংশ নেয়নি ধলিরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়

রামু প্রতিনিধি:
রামু উপজেলার রশিদনগর ইউনিয়ন বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশ নেয়নি ধলিরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দিন ছিদ্দিকীর অবহেলা ও অনিচ্ছার কারণে ইউনিয়ন পর্যায়ে আয়োজিত এ টুর্নামেন্টে অংশ নিতে না পেরে হতাশ হয়ে পড়েছে বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা। এ ঘটনায় এলাকার জনসাধারণ এবং অভিভাবকদের মাঝে চরম ক্ষোভের সঞ্চার হয়েছে।

রামু উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ছালামত উল্লাহ জানিয়েছেন, তিনি বিষয়টি শুনেছেন। এ ব্যাপারে তদন্ত করে সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, গত ১০, ১১ ও ১৩ জুন রশিদনগর ইউনিয়ন বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শিক্ষক আমান উল্লাহ জানিয়েছেন, ইউনিয়নের ৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ৫টি বিদ্যালয় উভয় টুর্নামেন্টে অংশ নেয়। এরমধ্যে ধলিরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের একটিতেও অংশ নেয়নি। বিদ্যালয় কর্তৃপক্ষের অবহেলা অংশ না নেয়ার কারণ বলে তিনি মন্তব্য করেন।

ধলিরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহি উদ্দিন জানান, বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বিষয়টি প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দিন ছিদ্দিকী তাকে অবহিত করেনি। ফলে এ ব্যাপারে তিনি কিছুই জানেন না।

এ বিষয়ে জানতে চাইলে ধলিরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দিন ছিদ্দিকী কোন সদুত্তর দিতে পারেননি। তিনি এ ব্যাপারে জানার জন্য টুর্নামেন্ট কমিটির সাধারণ সম্পাদক আমান উল্লাহর সাথে যোগাযোগের পরামর্শ দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন