Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামুতে বিভিন্ন প্রতিষ্ঠানে মাছের পোনা বিতরণ

ramu pic 12 sep (1)

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের রামু উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে অভ্যন্তরীন জলাভূমি, প্লাবনভূমি ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনামাছ অবমুক্তি কার্যক্রমের আওতায় প্রতি বছরের মত এবছরও বিভিন্ন মসজিদ, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে উন্নত জাতের মাছের পোনা বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মৎস্যবিদ মোঃ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে পোনা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এসিল্যান্ড মোহাম্মদ মাহবুবুল করিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা মৎস্যবিদ কে. এম শাহরিয়া নজরুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন, রামু প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক খালেদ হোসেন টাপু, একটি বাড়ি একটি খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সমন্বয়কারি সুপানন্দ বড়ুয়া, জেলা মৎস্যজীবীলীগের সহ-সভাপতি আনছারুল হক ভূট্টো, কক্স হিউম্যান রাইটস্ ফাউন্ডেশনের সভাপতি সুরেশ বড়ুয়া বাঙ্গালী প্রমূখ।

অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন উপজেলা মৎস্য অধিদপ্তরের মাঠ সহকারী মনোজ চৌধুরী। এসময় উপজেলা পরিষদ, সেনানিবাস, বিজিবি ক্যাম্প ও রামু থানার পুকুরসহ ১১টি ইউনিয়নের বিভিন্ন মসজিদ মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে কর্মকর্তাদেরকে মাছের পোনা বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন