parbattanews

রামুতে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

17841778_1113944512085420_7777
রামু প্রতিনিধি :
কক্সবাজারের রামু স্বাস্থ্য বিভাগের আয়োজনে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে কারনে বিশ্বের অনেক রাষ্ট্রের তুলনায় স্বাস্থ্য খাতে আমাদের দেশ এগিয়ে রয়েছে এবং সারাদেশে স্বাস্থ্য খাতে ব্যাপক সফলতা এসেছে।

তিনি আরো বলেন, সরকার সারাদেশে মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে স্বাস্থ্য সেবা পৌঁছে দেয়ার জন্য কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেছে।বিষণ্নতামুক্ত সুস্থ ও দক্ষ সমাজ গড়ার লক্ষ্যে সরকার নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছে।

শুক্রবার ৭  এপ্রিল এ উপলক্ষে  উপজেলা নির্বাহী অফিসার মো. শাহজাহান আলির সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন রামু উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আবদুল মান্নান।

দিবসটি পালন উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে চৌমুহনীর গুরুত্বপূর্ণ সড়ক সমুহ প্রদক্ষিণ করে। পরে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় অংশ নেন।

রামু উপজেলা স্বাস্থ্য বিভাগের অফিস সহকারী দিপংকর বড়ুয়া ধীমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, ফরিদা ইয়াছমিন, উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. নিকারুজ্জামান, গর্জনিয়া চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা সৈয়দ নজুরুল ইসলাম, জোয়ারিয়ানালা চেয়ারম্যান কামাল শামসুউদ্দিন প্রিন্স, কাউয়ারখোপ চেয়ারম্যান মোস্তাক আহমদ, রামু প্রেস ক্লাবে প্রতিষ্ঠাতা সভাপতি আমীর হোছাইন হেলালী, উপদেষ্টা দর্পণ বড়ুয়া, সূর্যের হাঁসি ক্লিনিকের ম্যানেজার খন্দকার দেলোয়ার হোসেন প্রমুখ।

Exit mobile version