Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামুতে মুক্তিপণ না দেয়ায় সহোদর দুই শিশুকে হত্যা

Untitled-1

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে মুক্তিপণ না দেয়ায় সহোদর দুই শিশুকে হত্যা করেছে অপহরণকারীরা। এ ঘটনায় ক্ষুব্ধ জনতা অপহরণকারী চক্রের সদস্যদের ৩টি বাড়ি পুড়িয়ে দিয়েছে।

অপহরণের ৩ দিন পর মঙ্গলবার দিবাগত দেড়টার দিকে পুলিশ-জনতার উদ্ধার অভিযান চলাকালে অপহরণকারীরা এই দু’শিশুকে হত্যা করে। এ ঘটনায় পুলিশ অপহরণকারী চক্রের সদস্য সন্দেহে ৪ জনকে আটক করেছে। এরপর থেকেই পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

হত্যাকাণ্ডের শিকার সহোদর হল, রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড় বিল এলাকার বাসিন্দা মোহাম্মদ ফোরকানের বড় ছেলে মোহাম্মদ হাসান শাকিল (১০) ও মোহাম্মদ হোছাইন কাজল (৮)।

জানা গেছে, নিহত মোহাম্মদ হাসান পলাশ বাইশারী শাহ নুরুদ্দিন মাদরাসার তৃতীয় শ্রেণির এবং মোহাম্মদ হোছাইন কাজল বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানিয়েছেন, দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে বুধবার সকালে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত গত রোববার বিকালে বাড়ির পাশে খেলার সময় অপহরণকারী চক্র মোহাম্মদ হাসান শাকিল ও মোহাম্মদ হোছাইন কাজলকে অপহরণ করে। পরে অপহরণকারীরা শিশুদের অভিভাবকদের মোবাইল ফোনে কল করে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিল।

অপহরণের পর থেকে দু’দিন পুলিশ ও স্থানীয় জনতা রামুর বড়বিল, থিমছড়ি, বাইশারী, ঈদগড়সহ বিভিন্ন পাহাড়ি এলাকায় নিষ্ফল অভিযান চালায়।

অপহরণের পর দুই শিশুকে বর্বরোচিতভাবে হত্যার ঘটনায় জনমনে ক্ষোভের সঞ্চার হয়েছে। ক্ষুব্ধ জনতা এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর ব্যর্থতা নিয়ে প্রশ্ন তুলেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন