রামুতে ‘মুক্তিযুদ্ধের বিজয় মেলা’র বর্ণাঢ্য উদ্বোধন মঙ্গলবার

রামু প্রতিনিধি :

কক্সবাজারের রামুতে ৮ দিনব্যাপী ‘মুক্তিযুদ্ধের বিজয় মেলা’ সফল করতে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এ বিজয় মেলা উদ্বোধন করা হবে। এদিকে বিজয় মেলাকে ঘিরে রামুর সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। আট দিনব্যাপী বিজয় মেলা অনুষ্ঠানে বিজয় মঞ্চে স্মৃতিচারণ করবেন দেশ বরেণ্য বুদ্বিজীবী, শিক্ষাবিদ, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংষ্কৃতিক ব্যক্তিত্ব ।

এছাড়া প্রতিদিন বিজয় মঞ্চে থাকছে মুক্তিযুদ্ধের প্রামাণ্য চিত্র ও চলচিত্র প্রদর্শনী, ম্যুরাল চিত্র ও আলোক চিত্র প্রদর্শনী, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও আলোচনা, আবৃত্তি, গণসংগীত ও দেশের গান, ব্যান্ড শো, বাউল গানের আসর, লোকজ অনুষ্ঠান ও নাটক। এ বিজয় মেলার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন কক্সবাজার জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার-বান্দরবান অঞ্চলের মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ক্যাপ্টেন (অবঃ) আব্দুস সোবাহানসহ জেলা-উপজেলার ক্ষমতাসীন আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও মুক্তিযুদ্ধের সপক্ষের সকল সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে রামু মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু আহমদ ও মহাসচিব তানবীর সরওয়ার রানা উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য আওয়ামীলীগসহ মহাজোট নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, পেশাজীবী, রাজনৈতিক ও সাংবাদিকসহ সর্বোপরি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সর্বস্তরের মানুষের প্রতি অনুরোধ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন