রামুতে যুবককে কুপিয়ে হত্যা

fec-image

কক্সবাজারের রামুতে উপুর্যপুরি ছুরিকাঘাতে যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। রামু থানা পুলিশ ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে। নিহত হাবিব উল্লাহ (২৫) রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা লামারপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

শুক্রবার (৩ মার্চ) সকাল ৭টার দিকে কাউয়ারখোপ ইউনিয়নের কাঁনা রাজার গুহার সামনে রক্তাক্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য আজিজুল হক জানান, নিহত হাবিব উল্লাহর মাথা, পেট, বুকসহ বিভিন্ন স্থানে ৬টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ড পরিকল্পিতভাবে মনে হচ্ছে। তবে কি কারণে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

নিহত হাবিব উল্লাহর পিতা নুরুল ইসলাম ও বড় ভাই মো. আবদুল্লাহ জানান, পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে। এখন মৃতদেহ নিয়ে ব্যস্ত আছেন। পরে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেবেন তারা।

জানা যায়, নিহত হাবিব উল্লাহ ২০১৮ সালে সংগঠিত আবদু শুক্কুর হত্যা মামলার আসামি ছিলেন। এ মামলায় ২ মাস কারাভোগ শেষে গত ২৩ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার জামিনে মুক্তি পান তিনি।

কাউয়ারখোপ ইউপির ৬নং ওয়ার্ড সদস্য আজিজুল হক বলেন, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে হাবিব উল্লাহ বাড়ি থেকে বের হন। তিনি রাতে আর ফিরেননি। সকালে স্থানীয় কানারাজার গুহার সামনে তার ক্ষত-বিক্ষত মৃতদেহ পাওয়া যায়।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন জানান, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড, এতে কোন সন্দেহ নেই। নির্মমভাবে কুপিয়ে এ যুবককে হত্যা করা হয়েছে। কারা এ হত্যাকাণ্ডে জড়িত, তা উদঘাটনে পুলিশ কাজ করছে। তিনি আরো জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: যুবক, রামু, হত্যা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন