parbattanews

রামুতে যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার : আটক ৪

ramu upozila

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
রামু উপজেলার ঈদগড় চাইল্যাতলির পাহাড় থেকে নুরুল আজিম (৩০) নামের এক যুবকের গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ মিয়ানমারের ৪ নাগরিককে আটক করেছে। রোববার বেলা ৩ টার দিকে এ মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত নুরুল আজিম ঈদগড় কোনার পাড়া গ্রামের আবু ছৈয়দের পুত্র।

আটকরা হল, হামিদ হোছন (২৫), মোঃ সলিম (৩০), মরিয়ম খাতুন (২০) ও জুবায়ের (২৮)। এরা সকলেই মিয়ানমারের আকিয়াব জেলার বুচিডং এলাকার বাসিন্দা এবং ঈদগড়ের একটি রবার বাগানে কর্মরত কর্মচারী।
রামু থানার ওসি (তদন্ত) মিজবাহ উদ্দিন জানিয়েছেন, আটকদের স্বীকারোক্তি এবং এলাকাবাসির দেয়া বক্তব্য মতে প্রাথমিকভাবে এ যুবককে খুন করা হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। ৩১ মে বেলা সাড়ে ১২ টার দিকে হামিদ হোছেনের অনুপস্থিতিতে তার বাড়িতে গিয়ে তার স্ত্রী মরিয়মকে নিহত যুবক আজিম ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু মরিয়ম চিৎকার দিলে আজিম পালিয়ে যায়। বিষয়টি মরিয়ম স্থানীয় এলাকাবাসি এবং তার স্বামীকে অবহিত করেন।

তিনি জানান, এ ঘটনার জের ধরে হামিদ হোছন এবং কয়েকজন লোক পাহাড়ে গিয়ে নুরুল আজিমকে আটক করে বেদম প্রহার ও দা দিয়ে কুপিয়ে হত্যা করে। গত ২ দিন নিখোঁজ থাকা আজিমের আত্মীয় স্বজনরা রোববার ৪ জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এবং বিষয়টি জানায়। আটকদের স্বীকারোক্তি মতে পাহাড় থেকে গলাকাটা যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে।
এব্যাপারে রামু থানায় হত্যা মামলা হয়েছে।

Exit mobile version