রামুতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

fec-image

রামু উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (২০ ফেব্রয়ারি) রাত ৮ টায়  কক্সবাজারের রামু উপজেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গনে উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহফুজুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং অফিসার্স ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে রামু উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, রামু থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হোসাইন, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূট্টো, রামু প্রেস ক্লাব সভাপতি নীতিশ বড়ুয়া ও সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ।

উল্লেখ্য,অনুষ্ঠানে অতিথিবৃন্দ শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট প্রদান করেন। এতে বিভিন্ন ইভেন্টে বিজয়ীরা হলেন- টেবিল টেনিস পুরুষ (একক) চ্যাম্পিয়ন মঞ্জুর হাসান ভূইঁয়া, রানার্সআপ মহিউদ্দিন শরীফ, টেবিল টেনিস (দ্বৈত) চ্যাম্পিয়ন মঞ্জুর হাসান ভূইঁয়া ও মহিউদ্দিন শরীফ, রানার্সআপ মো. সাদেকুর রহমান ও মাহবুবুর রহমান, ব্যাডমিন্টন (দ্বৈত) চ্যাম্পিয়ন মঞ্জুর হাসান ভূইঁয়া ও আল গালিব, রানার্সআপ মো. সাদেকুর রহমান ও মুজিবুর রহমান, টেবিল টেনিস, মহিলা (একক) চ্যাম্পিয়ন সুমি খাতুন, রানার্স আপ ফাহমিদা মুস্তফা, কেরাম (একক) চ্যাম্পিয়ন এএইচএম খায়রুল আলম, রানার্স আপ মো. জহুরুল ইসলাম, ব্যাডমিন্টন (একক) চ্যাম্পিয়ন আল গালিব, রানার্সআপ মো. সাদেকুর রহমান, কেরাম (দ্বৈত) চ্যাম্পিয়ন এএইচএম খায়রুল আলম ও মো. জহুরুল ইসলাম, রানার্সআপ নন্দী গোপাল রায় ও মিজানুর রহমান, ইন্টারন্যাশনাল ব্রীজ (দ্বৈত) চ্যাম্পিয়ন মহিউদ্দিন ও মুজিবুর রহমান, রানার্সআপ মঞ্জুর হাসান ভূইঁয়া ও দেলোয়ার হোসেন, স্পেক্ট্রাম চ্যাম্পিয়ন মাহফুজুল ইসলাম, রানার্সআপ আমির হোসেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অফিসার্স ক্লাব, ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন