রামুতে সড়ক দূর্ঘটনায় নিহত ১: আহত ১২

ramu pic accident 29.6

রামু প্রতিনিধি:
কক্সবাজারের রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের হামির পাড়া স্থানে রোববার (২৯ জুন) বিকেল ৪ টায় যাত্রীবাহি শ্যামলী পরিবহন ও ইজিবাইক (টমটম) গাড়ির মুখোমুখি সংঘর্ষে জাহেরা বেগম (৪৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ১২ যাত্রী। নিহত জাহেরা বেগম (৪৫) কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী কালু ফকির পাড়ার সিরাজের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রামু অভিমুখি একটি ইজিবাইক মহাসড়কের উপর উল্টো মোড় নেয়ার চেষ্টা চালায়। এসময় বিপরীতমুখি চট্টগ্রাম অভিমুখি শ্যামলী পরিবহন (ঢাকামেট্টো ব ১১-১২২৫) গাড়িটিকে বাঁচাতে চেষ্টা করলে গাড়ি দুটি মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে টমটম গাড়িটি চূর্ণবিচূর্ণ করে শ্যামলী বাসটি প্রায় ১০০ গজ দূরে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের সেতুর নিচে পড়ে যায়।

স্থানীয় লোকজন গাড়ির ভিতর আটকা পড়া ও আহত যাত্রীদের উদ্ধার করে। এছাড়া টমটম যাত্রী রিপা মনিকে (৮) আশংকাজনক অবস্থায় ডুলাহাজার খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্য যাত্রীদের রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। খবর পেয়ে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন