রামুতে ৫০০ দুস্থ মানুষের মাঝে ঈদের শাড়ি ও লুঙ্গি বিতরণ

fec-image

আর্তমানবতার সেবায় আল নজির ফাউন্ডেশন। দীর্ঘ কাল যাবত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এতিম অসহায় দুস্থ লোকজনকে সহয়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ৫০০ পরিবারকে ঈদের শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুর ২টার দিকে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিলস্থ নিজস্ব কার্যলয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে ফাউন্ডেশনের পরিচালক ড. আল্লামা হারুন আজিজি নদভী নিজেই উপস্থিত থেকে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

আল নজির ফাউন্ডেশনের পরিচালক ড. আল্লামা হারুন আজিজি বলেন, উক্ত ফাউন্ডেশন তার মরহুম পিতা অলিয়ে কামেল মাওলানা নজির আহমেদ ও মাতার নামে করা হয়েছে। যাতে তাদের আত্বা শান্তি পায়। শাড়ি ও লুঙ্গি সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. আল্লামা হারুন আজিজি নদভী, ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান, মাওলানা আজিজুল হক মাওলানা আমিনুল হক, মাওলানা আবদুল গফুর প্রমুখ।

এছাড়া ও রমজানের শুরুতে অসহায় দুস্থ ৫০০ মানুষের মাঝে চিনি, তেল, ডাল, পেঁয়াজ, খেজুর, ছোলা, মুড়ি, সেমাইসহ নানা সামগ্রী বিতরণ ও ২৫টি এতিম খানা, মসজিদে নগদ অর্থ প্রদান করা হয়।

পাশাপাশি আলেম ওলামাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নগদ অর্থ সহায়তা প্রদান করে আসছে।

আগামীতেও এই সাহায়তা অব্যাহত থাকবে বলে জানান ফাউন্ডেশনের পরিচালক ড. আল্লামা হারুন আজিজি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন