parbattanews

রামুর কচ্ছপিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

04-03-2016 nc news pic

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

রামুর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে কচ্ছপিয়া ইউনিয়নের আল জান্নাত ছাত্র সংগঠন। শুক্রবার বিকালে ইউনিয়নের তুলাতলী এলাকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

আল জান্নাত ছাত্র সংগঠনের সভাপতি মো. শাহাব উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলার ইউপি চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানী বলেন, নিজেদেরকে তোমরা তাদেরই সংস্পর্শে রাখবে যারা ভাল কাজের মাধ্যমে পিতা-মাতার পাশাপাশি সমাজ এবং রাষ্ট্রের জন্য ভূমিকা রাখেন। আর যার কার্যকলাপ সীমা অতিক্রম করে তোমরা তার অনুগত্য করো না। সংগঠনের প্রশংসনীয় ভূমিকার কথা উল্লেখ করে ভবিষ্যতে সংগঠনের জন্য তাঁর সহযোগিতা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি। তবে সমাজ এবং রাষ্ট্রের ক্ষতি হয় এমন সব ধরনের কর্মকান্ডের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

আল জান্নাত ছাত্র সংগঠনের সহ-সভাপতি মো. আবদুল্লাহ আল মামুন ও শাকিব ইব্রাহিমের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তরুন সমাজ সেবক ও তুলাতলী জামে মসজিদ পরিচালনা কমিটির সর্দার মো. রেজাউর রহমান, আল জান্নাত ছাত্র সংগঠনের উপদেষ্টা ও সাংবাদিক আবুল বাশার নয়ন, শেখ মোহাম্মদ রাসেল।

Exit mobile version