রামুর কাউয়ারখোপ বাজার পরিচালনা কমিটির শপথ গ্রহণ সম্পন্ন

রামু প্রতিনিধি:

রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাজাহান আলি বলেছেন, ব্যবসায়ীদের সমাজের কল্যাণকর কাজে মনোনিবেশ করতে হবে। সততার সাথে ব্যবসা করেও মানুষের উপকার করা যায়। ব্যবসায়ীদের উপর দেশের উন্নয়ন অগ্রগতি নির্ভর করে। দেশ উন্নত হলেই প্রতিটি নাগরিক উন্নত সুবিধা ভোগ করবে। তাই সবার উচিত ব্যক্তিস্বার্থ চিন্তা না করে টেকসই উন্নয়ন নিশ্চিত করা। রামু উপজেলার কাউয়ারখোপ বাজার পরিচালনা কমিটির নির্বাচনে বিজয়ী নেতৃবৃন্দের শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদের সভাপতিত্বে শপথগ্রহণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কাউয়ারখোপ বাজার পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতি নুরুল আজিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ।

রাজনৈতিক ও সংগঠক জসিম উদ্দিন ভরসার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আলাউদ্দিন খান, রামু প্রেসক্লাবের সাবেক অর্থ সম্পাদক সোয়েব সাঈদ, কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগ সভাপতি তারেক আহমদ, ইউপি সদস্য নেবু রানী শর্মা, ছেনু আরা, আজিজুল হক, আবদুল মালেক প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাজাহান আলি কাউয়ারখোপ বাজার পরিচালনা কমিটির ১১জন কর্মকর্তাকে আনুষ্ঠানিকভাবে শপথবাক্য পাঠ করান। কমিটির কর্মকর্তারা হলেন, সভাপতি নুরুল আজিম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ, সহ-সভাপতি বদর মিয়া, সাংগঠনিক সম্পাদক আবদুল খালেক, অর্থ সম্পাদক রেজাউল করিম, কার্যকরী সদস্য আনোয়ার কামাল, সাহাব উদ্দিন, নুরুল হুদা, ছুরুত আলম, শ্যামল শর্মা ও আমিনুর রহমান।

কাউয়ারখোপ বাজার পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতি নুরুল আজিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ জানিয়েছেন, নব গঠিত কমিটি অবহেলিত এ বাজারের বিরাজমান সমস্যা নিরসন করে মাদক ও অপরাধমুক্ত বাণিজ্যিক এলাকা হিসেবে গড়ে তোলার চেষ্টা করবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন