parbattanews

রামুর প্রবীণ শিক্ষক তৈয়ব জেলার স্কাউটের সহ-সভাপতি নির্বাচিত

IMG20160713111193519
নিজস্ব প্রতিনিধি :
কক্সবাজার জেলার স্কাউটের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকাবৃন্দসহ উপজেলার স্কাউটস রামু  উপজেলার নেতৃবৃন্দ।

রামু উপজেলার স্কাউটের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানানো হয়েছে এবং জেলা স্কাউটের সকল নেতৃবৃন্দকে কতৃজ্ঞতা প্রকাশ করা হয়।

প্রধান শিক্ষক মাওলানা মাষ্টার মো. তৈয়ব। তাঁর বাড়ি  উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের সিপাহীর পাড়া এলাকায়। তিনি ১৯৫৬ সালে জম্মগ্রহণ করেন। তিনি দীর্ঘ ৪২ বছর ৭ মাস বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করেছেন। এছাড়াও তিনি ১৯৭৮ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত রামু স্কাউটের গ্রুপ কমিটির সভাপতি, ১৯৯৩ থেকে ২০১০ সাল পর্যন্ত উপজেলা স্কাউটের কমিশনার, ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা স্কাউটের সহ-সভাপতি, ২০১৪ থেকে বর্তমানে উপজেলা স্কাউট কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

১৯৯১ সালে গাজীপুরে মৌচাকে উপজেলা স্কাউটের কমিশনার হিসেবে প্রশিক্ষণ দেন। তাছাড়া দীর্ঘ দিন ধরে রামু ঐতিহ্যবাহি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক ও চৌমুহনী বায়তুন নুর জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি  পদে রয়েছেন। তাঁর স্বচ্ছ কর্মকান্ডে দিন দিন রামু উপজেলা স্কাউটের কার্যক্রম সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে।

Exit mobile version