parbattanews

রামুর মরিচ্যা যৌথ চেকপোস্টে ইয়াবাসহ ২ মহিলা আটক

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের মরিচ্যা যৌথ চেকপোস্ট নামক স্থানে যাত্রীবাহী বাস তল্লাশী করে ইয়াবাসহ ২ মহিলাকে আটক করেছে কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর মরিচ্যা যৌথ চেকপোস্ট সদস্যগণ।

শুক্রবার (১৯ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে মোছা. রাবেয়া খাতুন নামে এক মহিলাকে ও রাত ১০টার দিকে মোছা. ফাতেমা বেগম নামে অপর এক মহিলাকে আটক করা হয়েছে বলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আটককৃতরা হলো- কক্সবাজার জেলার টেকনাথ পৌরসভার উত্তর জালিয়াপাড়া এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী মোছা. রাবেয়া খাতুন (২৮) এবং বাগেরহাট সদরের বোটপুল গ্রামের মৃত আবু সাঈদ মিয়ার স্ত্রী মো. ফাতেমা বেগম (৪৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাবেয়া খাতুনের শরীর থেকে ৪ লাখ ৯৬ লাখ টাকা মূল্যের ১ হাজার ৬শ’ ৫০ পিস ইয়াবা এবং ১টি মোবাইল ফোন আটক করা হয় এবং অপর অভিযানে উখিয়া থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী কক্স লাইন বাস তল্লাশী করে মোছা. ফাতেমা বেগম এর শরীর থেকে ১৫ লাখ ৫ হাজার ৭৯ টাকা মূল্যের ৪ হাজার ৯শ’ ৯০ পিস ইয়াবা, ১টি মোবাইল এবং বাংলাদেশী ৭ হাজার ৭৯ টাকা আটক করা হয়।

জব্দকৃত মালামালের মোট মূল্যে ২০ লাখ ১ হাজার ৭৯ টাকা। জব্দকৃত মালামালসহ আসামীদেরকে রামু থানায় সোপর্দ করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Exit mobile version