রামুর রশিদনগরে কমিউনিটি ক্লিনিকের নতুন ভবন উদ্বোধন

fec-image

রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের উত্তর কাহাতিয়াপাড়া কমিউনিটি ক্লিনিকের পুননির্মিত ভবনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে এ উপলক্ষ্যে চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ড. শাহেদ ইকবাল মো. মাহবুব-উর-রহমান।

উত্তর কাহাতিয়াপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোহাম্মদ নুরুল আমিনের সঞ্চালনায় ও ক্লিনিক পরিচালনা কমিটির সভাপতি হালিম উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রশিদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমডি শাহ আলম, রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু নায়েম সরকার, রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ, সহকারী স্বাস্থ্য পরিদর্শক স্বপন ভট্টাচার্য্য ও দুলাল বড়ুয়া, পরিবার পরিকল্পনা পরিদর্শক তাসনিমুর রহমান, ক্লিনিক পরিচালনা কমিটির সহ-সভাপতি এসএম হেলাল উদ্দীন, কোষাধ্যক্ষ তোফাইল আহমদ, ইউপি সদস্য ফরিদুল আলম পুতু, আবদুল জলিল, সমাজসেবক শামিমুল আজম চৌধুরী শামু, স্বাস্থ্য সহকারী আবু জাবেদ, এফডবিব্লিউএ আনোয়ারা বেগম, হেকস ইপারের প্রতিনিধি মোহাম্মদ জুয়েলসহ সিএনডব্লিউ, এমএইচভি, পরিচালনা কমিটির সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ চাবি হস্তান্তর ও ফিতা কেটে নবনির্মিত এ ভবনের উদ্বোধন করেন।

জানা যায়, আইওএম এর সহযোগিতায় ও বিশ্ব ব্যাংকের অর্থায়নে উত্তর কাহাতিয়াপাড়া কমিউনিটি ক্লিনিকের এ ভবনটি পুননির্মিত হয়েছে। অত্যাধুনিক সুবিধা সম্বলিত এ কমিউনিটি ক্লিনিকে আগের চেয়ে উন্নত চিকিৎসা সেবার সুযোগ এলাকার বিপুল জনগোষ্ঠী।

অনুষ্ঠানে রশিদনগর ইউপি চেয়ারম্যান এমডি শাহ আলম ক্লিনিকের অবশিষ্ট সীমানা প্রাচীর পরিষদের অর্থায়নে নির্মাণের আশ্বাস দেন। অনুষ্ঠানে বক্তারা দৃষ্টিনন্দন ও আধুনিক এ ভবন উপহার দেয়ায় আইওএম ও বিশ্ব ব্যাংকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন