রামু উপজেলা যুবদলের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন

রামু প্রতিনিধি:
দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে কক্সবাজারের রামু উপজেলা যুবদলের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন শুক্রবার (২৭ জুন) খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

যুবদলের আহবায়ক ফোরকান আহমদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জাবেদ ইকবালের সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, রামু কক্সবাজার সদর আসনের সাবেক সংসদ সদস্য লুৎফর রহমান কাজল। তিনি বলেন সরকার হত্যা, গুম-খুনের মধ্যদিয়ে জাতিকে ভয়াবহ পরিস্থিতির দিকে ঠেলে দিয়েছে।

অবৈধ এ সরকারের জনপ্রিয়তা এখন শূণ্যের কোঠায়। তাই দুঃশাসন ও দুর্নীতি ধামাচাপা দিতে বর্তমান সরকার বিভিন্ন সময়ে বিএনপি, খালেদা জিয়া ও তারেক রহমান সম্পর্কে মিথ্যাচার করছেন। তাদের একমাত্র উদ্দেশ্য হচ্ছে খুন-গুম করে ক্ষমতায় টিকে থাকা। খুন-গুম করে কোন সরকার পৃথিবীতে বেশি দিন টিকে থাকতে পারেনি তেমনি এ অবৈধ সরকারও বেশিদিন টিকে থাকতে পারবে না।

আগামী ঈদের পর বিএনপি’র যে কঠোর আন্দোলন আসছে তাতে হাসিনা সরকারের পতন নিশ্চিত। তিনি আরো বলেন বিএনপি একটি সুশৃংখল দল, এটা দেশবাসীর কাছে পরিচিত। গত উপজেলা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিএনপি সমর্থিত প্রার্থীদেরকে বিজয়ী করেন রামুর জনসাধারণ। এজন্য যুবদলের সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সম্মেলনের উদ্বোধন করেন, জেলা যুবদলের সভাপতি এড. আবদুল্লাহ, প্রধান বক্তা ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোক্তার আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি সহ-সভাপতি রফিকুল হুদা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক পৌর কমিশনার আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ, পৌর বিএনপি সাধারণ সম্পাদক রাসেদ মোহাম্মদ আলী, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এস এম ফেরদৌস, উপজেলা বিএনপির সদস্য সচিব গোলাম মওলা, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টো, ফতেখাঁরকুল বিএনপির সাধারণ সম্পাদক আজিজুল হকসহ উপজেলার ১১টি ইউনিয়নের যুবদরের সভাপতি/ সাধারণ সম্পাদক প্রমুখ।

এদিকে সম্মেলনে সভাপতি পদপ্রার্থী হয়েছেন জাবেদ ইকবাল, আবু বকর ছিদ্দিকী মাসুদ, কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পদপ্রার্থী নুরুল আবছার মেম্বার, আবুল বশর বাবু, জয়নাল আবেদীন। এ রিপোর্ট লেখাকালীন সময় পর্যন্ত কাউন্সিল অধিবেশন চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন