parbattanews

রামু ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ramu pic school 26.01

রামু প্রতিনিধি :
রামুর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার (২৬ জানুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় মাঠে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক সিরাজুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন, আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমানুল হক।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক রমিজ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য খালেদা বেগম, মোস্তাক আহমদ, শিক্ষক প্রতিনিধি বেলাল আহমদ, হারুন অর রশিদ ও পুষ্পরানী চক্রবর্তী, সহকারি প্রধান শিক্ষক দ্বীপান্বিতা বড়ুয়া, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মৌলানা দানেসুল আলম ও শফিকুল ইসলাম, সাংবাদিক সোয়েব সাঈদ প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে নুরুল আজিম, সানজিদা নুর নিপা, তারমিনা আকতার কাজল, সুমাইয়া আক্তার, সাইমুন সোহেল সাকিব এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্যে নাজমা আকতার, মিফতাহুল জান্নাত ইকরা, মাইমুনা আকতার বিউটি, ইমতাহা হক রিয়া, শারমিন আকতার মিম, আবরার জাওয়াদ রাহাত, মো. ফাওয়াজ, সাদিয়া আমিন বক্তব্য রাখেন। এতে বিদায়ি শিক্ষার্থীদের পক্ষে ওসামা ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষে প্রেমা বড়ুয়া মানপত্র পাঠ করেন।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, নিহাজুল আবেদীন।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের শুভেচ্ছা উপহার দেয়া হয়। এছাড়া বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদ্যালয়ের জন্য এবং বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। সব শেষে বিদায়ী শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন, সিনিয়র শিক্ষক মৌলানা দানেসুল আলম।

Exit mobile version