রাষ্ট্রীয় সম্মান ও শ্রদ্ধায় মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

fec-image

মানিকছড়ির বীর মুক্তিযোদ্ধা মো. আফসার উদ্দীন(৮২) আর নেই। উপজেলার গচ্ছাবিল এলাকার বীর মুক্তিযোদ্ধা মো. আফসার উদ্দীন ওরফে আনসার আলী(৮২) বার্ধ্যক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে গত ২৩ মে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হলে রবিবার রাত ১২টায় চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহী…. রাজিউন।

২৪ মে বাদ জোহর গচ্ছাবিলস্থ মানিকছড়ি ইসলামীয়া দাখিল মাদরাসা মাঠে নামাজে জানাজা পূর্ব বীর মুক্তিযোদ্ধা মো. আফসার উদ্দীনকে রাষ্ট্রীয় সন্মান ও শ্রদ্ধা শেষে নামাজে জানাজার শেষে তাকে দাফন করা হয়েছে। রাষ্ট্রীয় সালাম ও শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসন।

এ সময় সাবেক উপজেলা চেয়ারম্যান এমএ. রাজ্জাক, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সফিউল আলম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মো. আলী হোসেনসহ উপজেলা সকল বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্ন জনপ্রতিনিধি, শিক্ষক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পরে নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহত বীর মুক্তিযোদ্ধা মোঃ আফসার উদ্দীন মৃতুকালে স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন