parbattanews

রাস্তায় টায়ার জ্বালিয়ে রাঙামাটিতে শিবিরের সকাল-সন্ধ্যা হরতালের সূচনা

01

স্টাফ রিপোর্টার :

জেলা শিবিরের সভাপতিকে জেল গেট থেকে পুনরায় গ্রেফতারের প্রতিবাদে শিবিরের ডাকে রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা হরতাল চলছে। হরতালের সমর্থনে বুধবার ভোর থেকেই শহরের বেশ কয়েকটি এলাকায় রাস্তায় টায়ার জ্বালিয়ে আতঙ্ক সৃষ্টি করে হরতাল সমর্থকরা।

শহরের প্রেসক্লাব সম্মুখের প্রধান সড়ক, বনরূপার চারুকলা একাডেমীসহ বেশ কয়েকটি এলাকায় বুধবার ভোর থেকেই হরতালের সমর্থনে রাস্তায় পেট্টোল ঢেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে শ্লোগান দিতে দিতে পালিয়ে যায় হরতাল সমর্থকরা।

পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাস্তা থেকে জ্বলিত টায়ার সরিয়ে দেয়। হরতালে নাশকতা এড়াতে শহরের প্রায় সবকটি পয়েন্টে পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। হরতালে শহরের কোথাও কোনো ধরনের যানবাহন চলাচল করতে দেখা যায়নি।

এছাড়া আজকের রাঙ্গামাটি জেলায় শিবিরের হরতালের পাশাপাশি ১৮ দলীয়জোটের অবরোধ কর্মসূচিও পালিত হচ্ছে। হরতালের কারণে রাঙামাটি জেলায় সরকারি-বেসরকারি অফিস আদালত, ব্যাংক বীমা খোলা থাকলেও উপস্তিতি কম রয়েছে। সকাল থেকে কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে হরতালের আগের রাতে শহরের পৌরসভা এলাকা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিলের পাশাপাশি শহরের উন্নয়ন বোর্ড এলাকায় রাস্তায় পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে শিবির কর্মীরা।

Exit mobile version