parbattanews

রিয়াদের দলে ফেরা নিয়ে যা বললেন মাশরাফি

বাংলাদেশ ক্রিকেটে একসময়ের ভরসার অন্যতম প্রতীক ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। বর্তমানে দলে অনেকটাই ব্রাত্য হয়ে পড়েছেন এই ক্রিকেটার। গত আয়ারল্যান্ড সিরিজ থেকেই বাংলাদেশের স্কোয়াডে নেই তিনি। বিশ্বকাপ ও এশিয়া কাপ তার দলে জায়গা পাওয়া নিয়েও আছে অনিশ্চয়তা।

বিসিবি রিয়াদের দলে ফেরার ব্যাপারে সুনির্দিষ্ট করে কিছু বলছে না। তবে এশিয়া কাপের আগে কন্ডিশনিং ক্যাম্পে দলে দেখা যেতে পারে এই সাইলেন্ট কিলারকে। এবার রিয়াদকে নিয়ে কথা বলেছেন মাশরাফি বিন মুর্তজা।

বুধবার রাজধানীতে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে রিয়াদ ইস্যুতে তিনি বলেন, ‘আমরা সবাই জানি যে রিয়াদ একজন যোদ্ধা; দেশের জন্য অনেক অবদান তার। ৭ নম্বর পজিশনে কে কেমন করছে সেটি আমাদের চেয়ে কোচরাই ভালো বলতে পারবেন। কাকে নেওয়া উচিত সেটি তারাই কিন্তু ভালো জানেন।

মাশরাফি বলেন, যেই প্লেয়ারকেই নেওয়া হোক না কেন, সে যে বিশ্বকাপে ভালো করবে, এমন কোনো নিশ্চয়তা কিন্তু নেই। যাকেই নেবে, সে যেন পারফর্ম করে। এটিই কিন্তু আমাদের প্রত্যাশা।

তিনি আরও বলেন, ‘অতীত অভিজ্ঞতা বিবেচনায় রিয়াদ ভালো পারফরমার। বিশেষ করে আইসিসির ইভেন্টগুলোতে সে নিজেকে প্রমাণ করেছে। সেই বিষয়টিও হয়তো প্রধান কোচ-অধিনায়ক তারা আমলে নেবেন। সব কিছু চিন্তা করেই হয়তো সেরা সিদ্ধান্ত নেওয়া হবে। এটা মনে রাখতে হবে, যে সুযোগ পাবে তাকে কিন্তু ভারতের মাটিতে পারফরম করতে হবে।’

Exit mobile version