parbattanews

রুমায় চাচার হাতে ভাতিজা খুন, আটক-৪

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের রুমায় আপন চাচার হাতে ভাতিজা খুন হয়েছেন। নিহত ব্যক্তি ইউএনডিপি পরিচালিত একটি বিদ্যালয়ে শিক্ষক নুশৈমং মারমা (৪০)।

বুধবার বিকালে উপজেলার পাইন্দু ইউনিয়নের দুর্গম উজানী পাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত নুশৈমং মারমা ওই পাড়ার পথোয়াইউ মারমার ছেলে। এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ২টি দেশিয় বন্দুকসহ ৪জনকে আটক করেছে।

আটককৃত ব্যক্তিরা হলেন,  ক্য অং প্রু মারমা (কারবারী) (৫৮), তার ছেলে হ্লাসিংমং মারমা (৩৯), মংবাসিং মারমা (৩০) ও মংক্যহ্লা মারমা (২৮)। আটককৃত ক্যঅং প্রু নিহত নুশৈমং মারমার চাচা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকালে জুমের কাজ শেষে ঘরে ফেরার পথে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা নুশৈমং মারমাকে লক্ষ্য করে গুলি করে। তার মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে জুম ক্ষেতে রেখে যায় দুর্বৃত্তরা।

নিহত নুশৈমং মারমার স্ত্রী ছোমে মারমা জানান, গ্রামে কয়েক ব্যক্তির সাথে ভূমি নিয়ে আমার স্বামীর বিরোধ ছিল। পূর্ব শত্রুতার জেরে তাকে খুন করা হয়েছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শরিফুল ইসলাম বলেন, নুশৈমং মারমার লাশ বৃহস্পতিবার পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনার অভিযোগে অস্ত্রসহ চারজনকে আটক করা হয়েছে।

Exit mobile version