parbattanews

রুমায় নতুন ব্যাটালিয়ন উদ্বোধন করলেন বিজিবি’র মহা-পরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ

BGB

 বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে পতাকা উত্তোলনের মাধ্যমে রুমায় নবপ্রতিষ্ঠিত ৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার থানছির বলিপাড়াস্থ ৩৩বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যোগে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বর্ডার গার্ড বাংলাদেশ-এর মহা-পরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে থেকে এই পতাকা উত্তোলন মাধ্যমে রুমায় নব প্রতিষ্ঠিত ৫৩বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দণি-পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আলী র্মুজতা খাঁন, বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাঈদ সিদ্দিকী, বান্দরবান বর্ডার গার্ড বিজিবি’র সেক্টর কমান্ডার কর্ণেল হাফিজ আহসান ফরিদ, জেলা প্রশাসক কে.এম. তারিকুল ইসলাম, পুলিশ সুপার মোঃ কামরুল আহসান, বান্দরবান প্রেসকাব সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গনিসহ উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

বিজিবি’র চৌকষ অফিসার, জেসিও এবং সৈনিকদের সমন্বয়ে এক মনোজ্ঞ কুচকাওয়াজ অনুষ্ঠান শেষ হয়। মহা-পরিচালক ৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Exit mobile version