রুমায় সড়ক দুর্ঘটনায় ৫ নারীসহ নিহত ৬, আহত ১১

fec-image

বান্দরবানের রুমা উপজেলার বগালেক এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে নারীসহ ৬ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ১১ জন।

সোমবার (২০ মার্চ) দুপুর দেড়টার দিকে বগালেক ঢালু রাস্তায় এ র্মমান্তিক ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, রুমার রেমাক্রীপ্রাংসা ইউনিয়নের সুনসং পাড়া ও থাইক্ষ্যং পাড়া থেকে ট্রাক গাড়িতে করে রুমা বাজারে আসছিল।
বগালেক পাহাড়ে ঝুঁকিপূর্ণ ঢালুতে নামার সময় রুমার দিক থেকে মালবোঝাই পেছনে গাড়ির নিয়ন্ত্রণ হাড়িয়ে সামনে থাকা গাড়িকে সজোড়ে ধাক্কা দিলে দুটি গাড়ি পাহাড়ের গভীর খাদে পড়ে ঘটনাস্থলে পাঁচজন নারী ও একজন শ্রমিকসহ ঘটনাস্থলে ৬ জন নিহত এবং ১৩ জন আহত হন বলে জানা গেছে।

নিহতরা হলেন, নুনথারময় বম(৩৫), লিমময় বম(২৩),লালভারকিম (৪০) ও তার মেয়ে জিংঠাতসিয়াম(১৫),জিংহোম বম(৪৫)। আহতদের মধ্যে রয়েছে- নুময়(৪২) পারকুং (৪৩)পারএংময়(৩০) লালপিয়ান কিম(৪৬) লালনুননেম(৪৮) জিংরামসিয়াম(২৯) টিয়ানহাই বম(৪৫) লালখঙাইহ(৪৫) লাভলি(২৫) ও তার শিশু সন্তান চুমবিকময় (৩) লালখঙাইহ(৪৫) ও লেরন্স বমের স্ত্রী লাভলি(২৫) ও তার শিশু সন্তান চুমবিকময় (৩)সহ ১৪ জন।

সংবাদ পেয়ে সেনা বাহিনী ও স্থানীয়রা ১৩জনকে আহত অবস্থায় উদ্ধার করে রুমা হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ২জনের মৃত্যু হয়। গুরত্বর আহত ৫জনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

রুমা উপজেলা রেমাক্রী প্রাংসা ইউনিয়নের চেয়ারম্যান জিরা বম বলেন, নিহতরা সবাই রেমাক্রী প্রাংসা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা এবং তারা ভিজিডি কর্মসূচি আওতায় সঞ্চয় টাকা উত্তোলন করতে আসছিল।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন সাংবাদিকদের বলেছেন জানান, বগা লেকের কাছাকাছি এলাকার ঢালু রাস্তায় দুর্ঘটনায় নিহত হয়েছেন এবং ঘটনাস্থল উদ্ধার করে নাম ঠিকানা সংগ্রহের কাজ চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, দুর্ঘটনা, নারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন