রুমা সাঙ্গু সরকারি কলেজে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সুস্থ শরীর গঠনে চালিকাশক্তি ক্রীড়া। তবে এই খেলাধুলার পাশাপাশি মূল কাজ পড়ালেখা। শিক্ষার্থীরা পড়ালেখাকে গুরুত্বের প্রথম স্থানেই রাখতে হবে। বান্দরবানের রুমা সাঙ্গু সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন শিবলী এসব কথা বলেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ১১টায় রুমা সাঙ্গু সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুইপ্রুচিং মারমার সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রভাষক মংসানু মারমা, মোহাম্মদ হারুন অর রশিদ, জ্ঞান প্রপাত চাকমা, উথোয়াই মারমা, চিংসাথোয়াই মারমা ও রুমা প্রেস ক্লাবের সভাপতি শৈহ্লাচিং মারমা।

আইসিটি শিক্ষক ক্যনুমং মারমা ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মেপ্রুচিং মারমা উপস্থাপনায় ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থী, শিক্ষক ও অতিথিদের মধ্যে ১ম, ২য় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার ও সনদ বিতরণ করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কলেজের আয়োজনে গত ১২ মার্চ আউটডোর-ইনডোর বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।

রুমা সাঙ্গু সরকারি কলেজ প্রতিষ্ঠার পর থেকে কোনো বার্ষিক ক্রীড়া দিবস উপলক্ষে জাকজমক ও আনন্দঘন পরিবেশে কোনো বিভিন্ন ধরনের আউটডোর-ইনডোর ক্রীড়া প্রতিযোগিতা এবারই প্রথম বলে জানান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুইপ্রুচিং মারমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ক্রীড়া প্রতিযোগিতা, রুমা, সাঙ্গু সরকারি কলেজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন