parbattanews

রোহিঙ্গা ক্যাম্পের মার্কেটে আগুন


স্টাফ রিপোর্টার:
টেকনাফের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের একটি মার্কেটে আগুনে পুড়ে ২০-২৫টি দোকান ছাই হয়ে গেছে। এতে অন্তত ১৫-২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সুত্র জানা যায়, ১৩ ডিসেম্বর রাত ৮টার দিকে বৈদ্যুতিক লাইনের ত্রুটির কারণে আগুন লেগে মুহুর্তের মধ্যে একই মার্কেটের ২০-২৫টি দোকান পুড়ে একেবারে ছাই গেছে। স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ অনেক পরে এসে হলেও আগুন নিয়ন্ত্রণে আনে।

খবর পেয়ে সাথে সাথে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইন উদ্দিন খাঁন ঘটনাস্থল পরিদর্শন করেন।

তবে স্থানীয় মেম্বার নুরুল হুদার ধারণা, জনৈক আব্বাছের চায়ের দোকান থেকে আগুনের উৎপত্তি হয়েছে। আগুন নিয়ন্ত্রণে না আনলে ক্ষয়ক্ষতির পরিমাণ আরো বেশি হত জানিয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন খাঁন বলেন, ফায়ার সার্ভিস এবং সকলের সম্মিলিত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক জানান, আগুন লাগার সাথে সাথে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুণ নিয়ন্ত্রণে চলে আসে। এতে আগুনে পুড়ে অন্তত ২০-২৫টি দোকান ছাই হয়ে গেছে। পাশাপাশি ১৫-২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতিও হয়েছে বলে জানান তিনি।

Exit mobile version