parbattanews

রোহিঙ্গা ক্যাম্পের মুন্না গ্রুপের শীর্ষ সন্ত্রাসী মাতু ইয়াবাসহ গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পের মুন্না গ্রুপের শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি মো. ইউনুছ প্রকাশ মাতু (২০) কে ৩ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে কুতুপালং ক্যাম্পে বসবাসরত নিজ ঘরের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রোহিঙ্গা মাতু কুতুপালং রেজিষ্টার্ড ক্যাম্পের ই-ব্লকের মোঃ হোসাইনের ছেলে মোঃ ইউনুছ প্রকাশ মাতু।

১৪ এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঘটনাস্থলে কতিপয় ব্যক্তি মাদক ইয়াবা বিক্রি করছে এমন সংবাদের ভিক্তিতে উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কুতুপালং ক্যাম্পের ব্লক-ই, শেড নং-৩৮, রুম নং-৫/৬ এ অভিযান চালিয়ে মোঃ ইউনুছ প্রকাশ মাতুকে নিজঘরের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বসত ঘর থেকে রক্ষিত ট্রাংক তল্লাশী করে একটি কালো রংয়ের পলিথিন ব্যাগের মধ্যে ১০টি নীল রংয়ের জিপার প্যাকেটে ৩ হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মাতুর বিরুদ্ধে পুলিশ হেডকোয়ার্টার্স এর তালিকাভূক্ত ও তার বিরুদ্ধে উখিয়া থানার মামলা নং- ৯৪(০৮)২১, ২০(১১)২১, ১৫(১০)২০, ১৩(১০)২০, ০৬(০৯)২০, ১৪(১০)২০ এর এজাহার নামীয় আসামী ও কুতুপালং ক্যাম্পে মুন্না গ্রুপের সেকেন্ড ইন কমান্ড। গ্রেফতারকৃত মাতুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Exit mobile version