parbattanews

রোহিঙ্গা ক্যাম্পে অবৈধ বিদ্যুৎ সংযোগ: ৭ জনের বিরুদ্ধে মামলা, আটক ১

উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ায় ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ডিজিএম। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে ইমাম উদ্দিন নামে এক ইলেকট্রিশিয়ানকে আটক করা হযেছে।

জানা গেছে বৃহস্পতিবার (৩ জুন) কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি উখিয়া জোনাল অফিসের ডিজিএম গোলাম সারোয়ার মোর্শেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। যার মামলা নং- ০৭, তারিখ- ৩/৬/২০২১।

মামলায় অপরাপর আসামিরা হলো- কুতুপালং এলাকার ইউপি সদস্য হেলাল উদ্দিন, একই এলাকার ইমাম উদ্দিন, জাহাঙ্গীর আলম, মো. জসিমসহ ৭জন। এতে হেলাল উদ্দিনকে সহায়তাকারী হিসেবে অভিযুক্ত করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করেছে।

উখিয়া পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম গোলাম সারোয়ার মোর্শেদ বলেন, ‘রোহিঙ্গা ক্যাম্প এলাকায় কয়েকজন বাংলাদেশী নাগরিক বৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে রোহিঙ্গাদের দোকানে ও ঝুপড়ি ঘরে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ার অপরাধে এবং সহায়তাকারী হিসেবে ৭ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে৷

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা উখিয়া থানার উপ-পরিদর্শক মো. মনির জানিয়েছেন, অবৈধ বিদ্যুৎ সংযোগ দেয়ার অপরাধে ৭ জনের নামে মামলা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোর্শেদ এর সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

Exit mobile version