parbattanews

রোয়াংছড়িতে ঝিরি থেকে গলাকাটা মহিলা লাশ উদ্ধার

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা নোয়াপতং ইউনিয়ন ৮ নং ওয়ার্ড আলেচু পাড়া (মহিলা কারবারি) এলাকার ঞংবাংম্রং নামে ঝিরি থেকে এক নারীর গালাকেটে হত‍্যা করা লাশ উদ্ধার করেছে সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও পুলিশ।

সূত্রে জানা গেছে, নিহত নারী নাম চুইরংমা মার্মা (৪৫) ও ৪নং নোয়াপতং ইউনিয়ন ৮নং ওয়ার্ড আলেচু পাড়া (মহিলা কারবারী) বাসিন্দা। তিনি একই ইউনিয়নে নারাইংম্রং পাড়া বাসিন্দা ফাথুই মার্মার মেয়ে চুইরংমা মার্মা।

বুধবার (৩ মার্চ ২০২২) সকালে হলুদ ক্ষেতে হলুদ তুলতে গেলে জঙ্গলে কাঠ কাটা একদল লোক চুইরংমাকে এলাকায় পেয়ে ধর্ষণ করেন। ধর্ষক ও হত‍্যাকারীরা ধর্ষণের পর চুইরংমাকে হত‍্যা করে পাহাড়ের পাদদেশে ঝিরিতে নিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয় ও নিহতের বাবা বলেন, আমার বড় মেয়ের দীর্ঘ বছর যাবত আলেচু পাড়াতে থুইসাপ্রু মারমা সাথে বিয়ে হয়ে সাংসার করছে। বুধবার নিজ হলুদ ক্ষেতে হলুদ সংগ্রহ করতে গিয়ে ছিলেন। এ সময় এলাকা পেয়ে ধর্ষণ করে পরে হত্যা করে পালিয়ে যায়।

চুইরংমা মারমা সন্ধ্যায় বাড়িতে না ফিরলে পাড়াবাসীরা মিলে খুঁজতে গিয়ে আমার মেয়ে গলাকেটে হত‍্যা করা লাশ পাওয়া গেছে। এমন ন‍্যাক্কাজনক ঘটনা যারা ঘটে তাদেরকে কঠিন শাস্তি দাবি করেন নিহতের বাবা।

রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মান্নান ঘটনা সত‍্যতা নিশ্চিত করে বলেন নিহতের মহিলার ছেলে বাদী হয়ে অভিযোগ করছে। মামলা প্রক্রিয়াধীন চলছে এবং তদন্তের পর ঘটনা বিস্তারিত বলা যাবে।

Exit mobile version