parbattanews

রোয়াংছড়িতে বৃষ্টি উপেক্ষা করে দুঃস্থ পরিবারের মাঝে সোলার প্যানেল বিতরণ

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নে দুঃস্থ পরিবারের মাঝে রোয়াংছড়ি উপজেলার প্যানেল চেয়ারম্যান মাউসাং মারমা উপস্থিত থেকে সোলার প্যানেল বিতরণ করেন।

রোববার সকাল ১১টায় দিকে রোয়াংছড়ি সদর গ্রামীন শক্তি কার্যালয়ে আয়োজিত সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোয়াপতং ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান উবাপ্রু মারমা, নোয়াপতং ইউপির ১নং ওয়ার্ড মেম্বার থোয়াইচিং মারমা, ২নং ওয়ার্ড মেম্বার লঙ্কার মনি ত্রিপুরা, ৫নং ওয়ার্ড মেম্বার মিচিং মারমা, ৮নং ওয়ার্ড মেম্বার মুইসাচিং মারমা প্রমুখ।

এসময় চেয়ারম্যান উবাপ্রু মারমা বলেন, প্রথম পর্যায়ের ৩৭টি সোলার প্যানেল বিভিন্ন সোলার প্যানেল ওয়াট ক্যাটাগরিতে দুঃস্থ পরিবার, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানের মধ্যে বিতরণ করা হবে। সরকার থেকে যা দিয়েছে তা আমাদের নোয়াপতং ইউনিয়নের যারা গরীব আছে তাদেরকে বিতরণ করা হয়েছে।

যাদের নামের তালিকা করা হয়েছে তারা দুর্গম পাহাড়ি এলাকায় বসবাসকারী। ওইখানে সোলার প্যানেল ছাড়া বিদ্যুৎ পৌঁছে দেওয়ার মতো উপযুক্ত জায়গা নাই। অন্তত ওইখানকার শিক্ষার্থীরা পড়া লেখা করতে সুবিধা পাবে। মানুষেরাও সবাই উপস্থিত হয়েছে এবং নিজ নিজ প্রাপ্য সোলার প্যানেলগুলো গ্রহণ করেছে। এদিকে যারা দরিদ্র পরিবারের আছে তারা এ সোলার প্যানেলগুলো পেয়ে অত্যান্ত খুশি হয়েছে।

Exit mobile version