parbattanews

রোয়াংছড়িতে শিশু ধর্ষণের অভিযোগে মারমা যুবক গ্রেফতার

ছবি: অভিযুক্ত চশৈপ্রু মারমা।

বান্দরবানের রোয়াংছড়িতে বেংছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে চশৈপ্রু মারমা (৪৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ ডিসেম্বর) উপজেলার বেংছড়ি পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার চশৈপ্রু মারমা ১ নম্বর রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বেংছড়ি পাড়ার মৃত আপ্রুমং মারমা ছেলে। সে রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটির মা একজন মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধি। ভুক্তভোগীর বয়স মাত্র ১১ বছর এবং বেংছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। শিশুটি চশৈপ্রু মারমা কাছে দীর্ঘদিন ধরে ধর্ষণের শিকার হয়ে আসছে। সবশেষ গত ২২ নভেম্বর ধর্ষণে শিকার হয় শিশুটি। পরে ভুক্তভোগীর অবস্থায় খারাপ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা জানতে চাইলে শিশুটি ধর্ষিত হওয়ার বিষয়টি জানান। পরে ঘটনাটি জানতে পেয়ে রোয়াংছড়ি থানায় মামলা করে পরিবার।

এ বিষয়ে রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম স্বীকার করে বলেন, ধর্ষণের অভিযোগ পেয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Exit mobile version