রোয়াংছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত ২

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ২জন গুরুত্বর আহত হয়েছে। এলাকার স্থানীয় সূত্রে জানা গেছে, বেংছড়ি পাড়া হতে রোয়াংছড়ি বাজারে চাঁদের গাড়ি যোগে আসার পথে রোয়াংছড়ি বাজারে পৌঁছার আগে ওয়াগয় ফায়ার সার্ভিস এলাকায় পৌঁছলে গাড়ি ছাদ থেকে পড়ে গুরুত্বর আহত হয়েছে বেংছড়ি পাড়া বাসিন্দা গ‍্যোইচিংমং মারমার ছেলে বাশৈসিং মারমা (৪০) ও চিংহ্লাখয় মারমা (৪৩)।

সোমবার (২১ ফেব্রুয়ারী ) দুপুর ১২টার দিকে এ ঘটনাঘটে। আহত ব‍্যক্তিকে স্থানীয় লোকজন ও রোয়াংছড়ি ফায়ার সার্ভিস লোক উদ্ধার করে রোয়াংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

রোয়াংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার নাসরিন আক্তার বলেন, আহত ব্যক্তি ২জনের মধ্যে বাশৈসিং মারামা (৪০) নামে ১জন গুরুত্বর আহত হওয়াতে উন্নত চিকিৎসার করতে বান্দরবান হাসপাতালে প্রেরণ করেছি এবং চিংহ্লাখয় মারমা (৪৩) এক ব‍্যক্তিকে রোয়াংছড়ি উপজেলা হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, পুরুষ ভাইস চেয়ারম্যান আথুইমং মারমা ও রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান মেহ্লাঅং মারমা ঘটনাস্থে পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন