parbattanews

রোয়াংছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

oooo copy

রোয়াংছড়ি প্রতিনিধি:

বান্দরবান জেলার রোয়াংছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের আয়োজিত বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান রোয়াংছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. দাউদ হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মারমা (লুছোঅং), রোয়াংছড়ি সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অংশৈমং মারমা, সিনিয়র সহকারী শিক্ষক বোধিচন্দ্র তঞ্চঙ্গ্যা, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরে প্রোগ্রামার রাশেদুল আলম প্রমুখ।

সোমবার থেকে শুরু করে দুই দিনব্যাপী অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে নির্বাহী কর্মকর্তা মো, দাউদ হোসেন চৌধুরী বলেন, বিদ্যালয়ের ধারাবাহিকতায় অনুষ্ঠানে আয়োজনে মাধ্যমে লেখা পড়ায় পাশাপাশি ছাত্র-ছাত্রীদের বিনোদনের প্রয়োজন বলেও মনে করেন।

তিনি আরও বলেন বিদ্যালয়ের খেলা ধুলা সুবিধার্থে মাঠে মাটি ভরাট ও সংস্কার কাজসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হবে। শিক্ষা প্রতিষ্ঠানে সকল শিক্ষার্থীরা সর্বোচ্চ জ্ঞানার্জনের লক্ষে তথ্য ও প্রযুক্তি শেখ রাসেল ল্যাবের মধ্য দিয়ে শিক্ষা লাভ করা যাবে। শিক্ষা বঞ্চিত জাতির গোষ্ঠীদের শিক্ষা হার বৃদ্ধি করা আশা ব্যক্ত করেন। এ সময় ৫শতাধিক ছাত্র-ছাত্রী, অভিভাবকগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ও অংশগ্রহণ করেন।

Exit mobile version