parbattanews

লংগদুতে  আবারও অজ্ঞাত বাঙালি যুবকের লাশ উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি লংগদু উপজেলার মাইনী খাল থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে লংগদু থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে লংগদুর কাচালং মাইনীমুখ খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, লাশটি উপজেলার ইয়ারিংছড়ি এলাকার কাপ্তাই হ্রদের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

ইতোমধ্যে পুলিশ লাশটি উদ্ধার করেছে। রাঙামাটি জেলার উর্দ্ধতন পুলিশ কর্মকর্তারা লাশটি পরিদর্শন করেছেন এবং ময়না তদন্ত করার জন্য রাঙামাটিতে প্রেরণ করা হয়েছে।

লংগদু উপজেলা চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন জানান, সকালে লংগদু উপজেলার মাঈনি মুখ এলাকার কাচালং নদীতে ভাসমান অবস্থায় ওই যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে এঘটনার খবর পুলিশকে দেওয়া হলে তারা লাশটাকে উদ্ধার করে। নিহত যুবকের পড়নে জিনসের প্যান্ট ও সাদা রঙে শার্ট ছিল। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এব্যাপারে লংগদু উপজেলা থানার কর্মকর্তা (ওসি) মো. মোমিনুল ইসলাম জানায়, খবর পয়ে পুলিশ কাচালং নদীতে ভাসমান যুবকের লাশটি উদ্ধার করেছে। প্রার্থমিকভাবে ধারনা করা হচ্ছে এটা হত্যা জনিত ঘটনা। কারণ তার শরীরে আঘাতে চিহ্ন ও মুখে আগুনে পুড়া দাগ রয়েছে। বয়স ৩৮/৪০ হতে পারে। এখনো নাম পরিচায় পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্টের পর বাকি তথ্য জানা যাবে। এঘটনায় এলাকার পরিস্থিতি থমথমে। তিনি আরো বলেন, লাশটি খাগড়াছড়ি বা দিঘীনালার দিক থেকে ভেসে এই এলাকায় আসতে পারে।

Exit mobile version