লংগদুতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ সেনাবাহিনীর

fec-image

রাঙামাটির লংগদু উপজেলার বিভিন্ন দূর্গম এলাকায় কর্মহীন হয়ে পড়া ও হতদরিদ্র জনসাধারণের মাঝে খাদ্য সহায়তা(ত্রান সামগ্রী) দিলেন লংগদু জোনের সেনাবাহিনী।

রবিবার(৩ মে) লংগদু সেনা জোনের(২১ বীর) সদস্যরা উপজেলার আটারকছড়া, মাইনীমুখ ও লংগদু ইউনিয়নের পাহাড়ি ও বাঙালি এলাকায় ৪৫০টি কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা (ত্রাণ সামগ্রী) বিতরণ করেছেন।

জোন সূত্র জানায়, জোনের সেনা সদস্যরা নিজেদের জন্য বরাদ্দকৃত রেশন থেকে খাবারের রেশন বাঁচিয়ে বর্তমান পরিস্থিতে ঝড় বৃষ্টিকে উপেক্ষা করে পাড়ার মধ্যে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সহায়তা বিতরণ করেন। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০কেজি চাউল, ২কেজি আটা, ২কেজি ডাল, ২লিটার তেল, ৫কেজি আলু, ২কেজি পেঁয়াজ, ২টি সাবান।

লংগদু জোনের অধিনায়ক লে. কর্নেল মিরাজ হায়দার চৌধুরী এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় জোনের উপ-অধিনায়ক মেজর একে এম মাহামুদুল হাসান পিএসসি, মেজর মাহামুদুল হাসান এসবিপি, ক্যাপ্টেন রেজোয়ানুল ইসলাম‘সহ সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

অধিনায়ক লে. কর্নেল মিরাজ হায়দার চৌধুরী বলেন, দেশের বর্তমান করোনা প্রভাব পরিস্থিতিতে লংগদু উপজেলার দূর্গম পাহাড়িদের এলাকায় জোনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়া সামাজিক সচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধান সড়কগুলোতে চলাচলে শৃঙ্খলা ব্যবস্থা নিশ্চিত করা এবং সর্বোপরি স্থানীয় প্রশাসনের সাথে একযোগে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন