লংগদুতে জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

DSC01463

নিজস্ব প্রতিনিধি, লংগদু :

রাঙ্গামাটির লংগদুতে সেনা জোনের উদ্যোগে ‘জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৪’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। রোববার বেলা দুইটায় উপজেলা পরিষদ মাঠে লংগদু জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল আজাহার উদ্দিন আহম্মেদ পিএসসি এই টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, ‘‘অত্র অঞ্চলে যুব সম্প্রদায়ের মধ্যে ভাল ফুটবল খেলোয়ার সৃষ্টির সুযোগ হবে এই টুর্ণামেন্টের মাধ্যমে।’’

লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মফিজুল ইসলাম, ৮আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ কামাল হোসেন, লংগদু থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, ভাসাইন্যাদম ইউপি চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় মাইনীমুখ ইউপি একাদশ ভাসাইন্যাদম ইউপি একাদশের মোকাবিলা করে ২-০ তে জয়ী হয়। মাইনীমুখ ইউপি একাদশের পক্ষে গোল দুটি করেন মোঃ মিজানুর রহমান।

উপজেলার সাত ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সাতটি দল ও জেলেপাড়া ‘শিব সংঘ ক্লাব’ সহ মোট ৮টি দল এই টুর্ণামেন্টে অংশ নিবে। আগামী ২৩,২৪ ফেব্রুয়ারি প্রথম ও দ্বিতীয় সেমি ফাইনাল এবং ২৬ ফেব্রুয়ারি ফাইনাল খেলার মধ্য দিয়ে এই টুর্ণামেন্টের সমাপ্তি হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন