parbattanews

লংগদুতে নদীতে ভাসমান কিশোরের মৃতদেহ উদ্ধার

নদীতে-লাশ

লংগদু প্রতিনিধি:

বাঘাইছড়ির কাচালং নদীতে ডুবে যাওয়া এক কিশোরের মৃতদেহ গত চার দিন পরে পানিতে ভেসে উঠলে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে লংগদু থানা নিয়ে যায়। উদ্ধারকৃত কিশোরের নাম ভেংগা চাকমা (১২)। সে রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সামনিছড়ি এলাকার লক্ষীধন চাকমার ছেলে।

লংগদু থানা সূত্র জানায়, বাঘাইছড়ি উপজেলার সামনিছড়ি এলাকার লক্ষীধন চাকমার ছেলে ভেংগা চাকমা গত ২৭ মার্চ দিনের বেলায় বাড়ির কাছে কাচালং নদীতে গোসল করতে গিয়ে গভীর পানিতে তলিয়ে যায়। সময় মত ঘরে না ফেরায় পরে ঐ কিশোরের পরিবারের সদস্যরা সব জায়গায় খোঁজাখুজি করেও তাকে কোথাও পাননি।

এদিকে নদীর পানিতে শিশুর লাশ ভাসছে এমন খবর পেয়ে বাঘাইছড়ি থানা পুলিশসহ এলাকাবাসীরা কয়েক জাগায় খোঁজ নিয়ে তারাও ব্যার্থ হয়।

চারদিন পর বৃহস্পতিবার, সকালে লংগদুর সীমান্তবর্তী ছোটমাহিল্যা ডিপোরমুখ এলাকায় এলাকাবাসীরা নদীর পানিতে একটি মৃতদেহ ভাসতে দেখে লংগদু থানায় খবর দেয়। লংগদু থানার এস আই মো. জাফরের নেতৃত্বে পুলিশ সদস্যদের একটি দল ডিপোরমুখ এলাকায় গিয়ে নদীর পানিতে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে লংগদু থানায় নিয়ে আসে।

পরে বাঘাইছড়ি থানায় বিয়টি জানানো হলে তারা এলাকাবাসীর মাধ্যমে মৃতদেহ লক্ষীধন চাকমার ছেলে ভেংগা চাকমার বলে জানায়।

লংগদু থানার এস আই মো. জাফর জানান, লক্ষীধন চাকমা ও তার পরিবারের সদস্যদের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় উবর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে উদ্ধারকৃত মৃতদেহটি তার পরিবারের সদস্যদের কাছে হস্থান্তর করা হয়েছে।

Exit mobile version