লংগদুতে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

fec-image

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাঙ্গামাটির লংগদুতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার( ২২ মে) সকালে লংগদু উপজেলা সদরে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশের পূর্বে বিক্ষোভ মিছিল আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা রেস্ট হাউস এর সামনে এসে প্রতিবাদ সমাবেশে একত্রিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আলী, সাধারণ সম্পাদক বাবুল দাশ (বাবু), উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী।

এ সময় উপদেষ্ঠা কমিটির সদস্য সুভাশ চন্দ্র দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শিপু, উপজেলা যুবলীগের সভাপতি চান মিয়া, সাধারণ সম্পাদক কামাল পাশা, সহ সকল ইউনিয়নের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্যে বক্তারা বলেন, বিএনপি-জামাত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। এই সংগঠন দেশকে ভালবাসে না, দেশের মানুষকে ভালবাসে না। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক এহেন বক্তব্য কখনো মেনে নিতে পারি না, অতি শীঘ্রই তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদান করতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, প্রতিবাদ, প্রধানমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন