parbattanews

লংগদুতে বিজিবির জঙ্গীবাদ বিরোধী র‌্যালি

kjgu

নিজস্ব প্রতিনিধি:

গুলশাখালীতে জঙ্গীবাদ বিরোধী সমাবেশ ও র্যালীসারাদেশে ভয়াবহ জঙ্গী গোষ্ঠির উথান ও নৃশংস জঙ্গী হামলার বিরোদ্ধে সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রাংগামাটির লংগদু উপজেলার গুলশাখালীতে আজ জঙ্গীবাদ বিরোধী সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিজিবি রাংগামাটি সেক্টরের উপ-মহাপরিচালক কর্ণেল মোঃ আশরাফুল ইসলাম। রাজনগর জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তারেক বে-নজির এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই জঙ্গীবাদ বিরোধী সমাবেশ ও র‌্যালিতে অংশগ্রহন করেন গুলশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুর রহিম, নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান জনাব আবু নাছির, বগাচতর ইউপি চেয়ারম্যান আব্দুল গাফ্ফার ভুঁইয়া, গুলশাখালী বর্ডারগার্ড মডেল কলেজের শিক্ষক বৃন্দ, ছাত্রছাত্রী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী এবং বিভিন্ন এলাকার শত শত মানুষ।

সমাবেশে বক্তারা দেশের ভয়াবহ জঙ্গী হামলার তীব্র নিন্দা জানিয়ে প্রতি গ্রামে গ্রামে, মহল্লায়, পাড়ায় এদের প্রতিরোধের ঘোষণা দেন।জঙ্গীবাদ নির্মুলে পরিবার ও সমাজের অপরিহর্য ভূমিকার কথা উল্লেখ করে প্রধান অতিথি তার বক্তব্যে স্কুল কলেজ পড়ুয়া ছেলেদের প্রতি বিশেষভাবে নজর রাখার আহবান জানিয়েছেন।

লে কর্ণেল তারেক বে-নজির বলেন’ জঙ্গীবাদ নির্মুলে সামাজিক সচেতনতা ও পারিবারিক উদ্যেগই সবচেয়ে বড় অস্ত্র হতে পারে।গুলশাখালী বর্ডারগার্ড মডেল কলেজের অডিটারিয়ামে অনুষ্ঠিত সমাবেশে শেষে কলেজ মাঠ থেকে র্যালী বের হয়ে আহসানপুর চত্তরে এসে সমাপ্ত ঘোষণা করা হয়।

Exit mobile version