লংগদুতে মাটির দেয়াল ধ্বসে স্ত্রী নিহত, স্বামী গুরুতর আহত

লংগদু প্রতিনিধি:

রাঙ্গামাটির লংগদুতে পরিত্যক্ত গুদাম ঘরের মাটির দেয়াল ধ্বসে একজন নিহত ও একজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতকে জরুরি ভিত্তিতে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহতের নাম জুলেখা বেগম(৫০) ও আহত তার স্বামী জয়নাল আবেদীন(৫৫)।

শুক্রবার, বেলা সাড়ে এগারটায় উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নের ছালামপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী সূত্রে  জানাযায়, উপজেলার ছালামপুর এলাকায় জয়নাল আবেদীন ও তার স্ত্রী জুলেখা বেগম দুজনে মিলে পরিশ্রম করে নিজ ভিটায় নতুন একটি ঘর তৈরি করে। একারণে পুরতান মাটির গুদাম ঘরটি আস্তে আস্তে ভেঙ্গে ফেলছে তারা।

সর্বশেষ শুক্রবার সাড়ে এগারটার সময় ঘরের বড় মাটির দেয়ালটি যাতে ভেঙ্গে পড়ে তার জন্য দেয়ালের গুড়ালির মাটি কেটে দিচ্ছিলেন। এসময় হঠাৎ মাটির দেয়ালটি বিপরীত দিকে ভেঙ্গে পড়লে স্বামী ও স্ত্রী দুইজনেই মাটি চাপা পড়ে। এলাকাবাসী ও পরিবারের অন্যান্য সদস্যরা মাটি কেটে তাদের উদ্ধার করলেও স্ত্রী জুলেখা বেগম ঘটনাস্থলেই প্রাণ হারায়। এঅবস্থায় দুইজনকে স্থানীয় রাবেতা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জুলেখাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গুরুতর আহত জয়নাল আবদীনকে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার পা থেকে ঘাড় পর্যন্ত একপাশ অবস হয়ে আছে এবং তার অবস্থাও আশঙ্কাজনক বলেও সূত্রে জানা গেছে।

কালাপাকুজ্যা ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, দেয়াল ভাঙ্গার সময় অসতর্কতার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে।

লংগদু থানার ওসির দায়িত্বে থাকা এসআই মোসাদ্দেক আলী জানান, আমি এলাকাবাসীর কাছে দেয়াল ধ্বসে একজন নিহত ও একজন আহত হওয়ার ঘটনা শুনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এব্যাপারে তদন্তের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করার জন্য পরিবারের কাছে দিয়ে দেওয়া হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন