লংগদুতে রাবেতা মডেল কলেজ শাখা ছাত্রদলের দ্বি-বার্ষিক সন্মেলন সমাপ্ত

লংগদু প্রতিনিধি:

লংগদু উপজেলার রাবেতা মডেল কলেজ শাখা ছাত্রদলের দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়। সরাসরি গোপন ব্যালট ভোটে মোঃ জামাল উদ্দিন (২য় বর্ষ) সভাপতি, মো. জহিরুল ইসলাম (২য় বর্ষ) সাধারণ সম্পাদক ও আমীর হোসেনকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়। এই উপলক্ষে রবিবার উপজেলা মাইনীমুখ ইউপি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক মোঃ জামাল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন লংগদু উপজেলা বিএনপির সভাপতি ও লংগদু উপলেজলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন। প্রধান অতিথির বক্তব্যে মোঃ তোফাজ্জল হোসেন বলেন, আজকের ছাত্ররাই আগামী দিনের দেশ গড়ার কারিগর। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নসহ দেশ ও জাতি গঠনে ছাত্রদল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সবাইকে ঐক্যদ্ধ থাকার জন্য ছাত্রদলের সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান। এর পূর্বে আনুষ্ঠানিকভাবে উদ্বোধক হিসেবে সম্মেলন উদ্বোধন করেন লংগদু উপজেলা ছাত্রদলের সভাপতি উছমান গণি লিটু।

সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম (তারা মিয়া)’র উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন লংগদু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল বারেক সরকার, সহ সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের সভাপতি মোঃ জানে আলম। উপজেলা জিয়া পরিষদ’র সভাপতি মঙ্গল কান্তি চাকমা, মহিলা দলের সাধারণ সম্পাদিকা শুকতারা বেগম, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভপতি এম,এ, হাশেম। এসময় বিভিন্ন অংগ সংগঠন ও ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন