লংগদুতে শান্তিপূর্ণ উপজেলা নির্বাচন সম্পন্ন: চলছে ভোট গননার কাজ: বিএনপি সমর্থিত প্রার্থি ১১৯৫ ভোটে এগিয়ে

DSC02120

লংগদু প্রতিনিধি:

রাঙামাটি জেলার লংগদু উপজেলার সর্বশেষ নির্বাচনী ফলাফলে ৭টি কেন্দ্রের বেসরকারী ফলাফলে বিএনপি সমর্থিত প্রার্থি তোফাজ্জল হোসেন ১১৯৫ ভোটে এগিয়ে আছে। তার প্রাপ্ত ভোট সংখ্যা ৩৫০০। নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বারেক সরকার পেয়েছে ২৩০৫ ভোট।

এদিকে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হয়েছে রাঙ্গামাটির লংগদু উপজেলা পরিষদ নির্বাচন।  চলছে ভোট গননার কাজ। শুধু একটি কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী হাজি ফয়েজুল আজিম (টেলিফোন) প্রতীকের সমর্থক  ও আবাদুল বারেক সরকার (মোটরসাইকেল) প্রতীকের সমর্থকদের মধ্যে হাতাতির ঘটনা ছাড়া বাকী নির্বাচন চলাকালীন সময়ে কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

লংগদুতে ভোট কেন্দ্রের সংখ্যা ২২টি।  ভোট কেন্দ্রে নিরাপত্তার ব্যাস্থা জোরদার ছিল। পুলিশের পাশাপাশি সেনাবাহিনী, ভিজিবি ও আনসারে টহল টিম ছিল প্রতিটি কেন্দ্রে। সকাল আটটায় ভোট গ্রহ শুরু হয়ে বিকাল চারটায় শেষ হয়েছে। উপজেলার মাইনীমুখ, লংগদু সদর, হাজাছড়া, করল্যাছড়ি, গুলশাখালী, রাজনগর, রাঙ্গীপাড়া ভোট কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে এসব ভোট কেন্দ্রে ভোট দিতে পুরুষ ভোটারের ছেয়ে নারী ভোটার উপস্থিতি ছিল লক্ষণীয়। এইসব কেন্দ্রে ৬৫ ভাগ ভোট পড়েছে বলে ভোট কেন্দ্র সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন