parbattanews

লক্ষীছড়ি ৮ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

গুইমারা প্রতিনিধি:

লক্ষীছড়ি জোনের দায়িত্বে নিয়োজিত ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, অনুদান বিতরণ, বিশেষ মোনাজাত, পতাকা উত্তোলন, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচি পালন করে ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র লক্ষীছড়ি জোন।

এ উপলক্ষ্যে ৪ নভেম্বর বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি গুইমারা রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম।

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিবি’র গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল মো. আব্দুল হাই,  সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব, মাটিরাঙ্গা জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ নওরেজ নিকোশিয়ার, যামিনী পাড়া জোন অধিনায়ক লে. কর্নেল মো. মাহমুদুল হক। এছাড়াও লক্ষীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল, লক্ষীছড়ি থানার অফিসার্স ইনচার্জ আ. জব্বার, উপজেলা ভাইস চেয়ারম্যান বেবিরানী বসুসহ স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লক্ষীছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মো. মিজানুর রহমান মিজান, পিএসসি, জি আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান।

পরে সকল আমন্ত্রিত অতিথিরা প্রীতিভোজে অংশ নেন। এর আগে লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মো. মিজানুর রহমান মিজান গরীব ও দুস্থ্যদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

জানা যায়, নতুনপাড়ার মো. সিরাজুল ইসলামকে গৃহ নির্মাণের জন্য ৫হাজার, লক্ষীছড়ির গুচ্ছগ্রামের হাফিস বিশ্বাসকে পরিবারের আর্থিক স্বচ্ছলতার জন্য ৫হাজার, সাপমারা, যোগ্যাছোলার আমিনুল ইসলামকে সন্তানদের পড়াশোনার ব্যায় নির্বাহের জন্য ১০হাজার, বেলতলীপাড়ার কিরন শীলকে উন্নত চিকিৎসার জন্য ৫হাজার, জুর্গাছড়ির পুরানজয় চাকমাকে পরিবারের আর্থিক স্বচ্ছলতার জন্য ৫হাজার টাকা প্রদান করা হয়। সব শেষে রাতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি ১৯৮৬ সালের ২ নভেম্বর চট্টগ্রাম সেনানিবাসে ২৪ পদাতিক ডিভিশনের অধীনে প্রতিষ্ঠা লাভ করে তৃতীয়বারের মত পার্বত্য চট্টগ্রামে দায়িত্ব পালন করছে।

Exit mobile version